মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০১১

amar choda chudir teacher

amar choda chudir teacher

আজ তোমাদের এক আন্টির কথা বলল যার জন্য আমার হস্তমৈথুন করতে হত ।তখন আমি ৮ম শ্রেণীতে পড়ি ।তখন আমি sex কি তা ভালো করে বুঝতাম না ।একদিন আমার এক বন্ধুকে দেখি টিফিনে লুকিয়ে একটা বই পড়ছে ।আমি তখন সেটা দেখে বললাম এটা কি রে সে ভয়ে বলল কাউকে বলবি না তো , আমি বললাম না বলবো না । সে বলল এটা sex story র বই ।তখন থেকে আমি এইসব বই পড়তাম ।সে সময় থেকে অনেক ভাবি ,চাচী,আন্টির চোদা চোদীর গল্প পড়তাম আর কল্পনা করতাম । তখন আমাদের পাশের বাসায় এক আন্টি আসে ।আমি তখনও জানতাম না ।
একদিন স্কুল থেকে ফিরে একজন মহিলা আম্মার সাথে গল্প করছে । মহিলার হাতে তার ১বছরের সন্তান । আমি হাত-মুখ ধুয়ে হঠাৎ করে চোখ পড়ল । দেখি যে অনেক সুন্দর , চোখগুলো টানাটানা , শরীর টা ছিল জোশ তখন এসব কম বুঝতাম ।এরপর উনি আমাকে ডাকলেন নাম-টাম জিজ্ঞেসা করেলেন ।তারপর আমার সামনে শাড়িটা সরিয়ে ব্লাউজ থুলে একটা দুধ তার বাচ্চার মুখে দিয়ে স্তন পান করাতে লাগল । আমার জীবনে তখন ১ম কোন মহিলার স্তন দেখি । আমি দেখে পুরা পাগল ।তারপর ঐ আন্টির বাসায় যেতে লাগলাম । তার বাচ্চার সাথে খেলতে ।প্রধান উদ্দেশ্য ছিল বড় বড় স্তন দেখার জন্য ।এখন মনে স্তনের ব্রা এর মাপ ছিল 38D । যাই হোক যখন চটি পড়তাম তখন হস্তমৈথুন শব্দের সাথে পরিচিত ছিল ,তখন বুঝতাম সেটা কি ?যখন আন্টির বড় বড় স্তন দেখতাম আমার ধোন খাড়া হয়ে যেত বুঝতাম কেন ?একদিন আমার বন্ধুকে বললাম হস্তমৈথুন কি ? সে তখন আমাকে হস্তমৈথুন কিভাবে করতে হয় তা দেখিয়ে দিল ।একদিন আন্টির বড় বড় স্তন দেখে হস্তমৈথুন র কথা মনে পড়ল ।তৎখনাত দেখলাম আন্টির বড় বড় স্তন দেখে আমার ধোন খাড়া হয়ে যেত লাগল । কিন্তু বাচ্চার মুখে দিয়ে স্তন পারলেন না , আন্টি তার বড় বড় স্তন আমাকে দেখে ওড়না দিয়ে ঢেকে বললেন একটা বাটি নিয়ে আাসতে ।আমি বাটি নিয়ে আন্টির কাছে দিলে আন্টি যা করলেন তা দেখে আজ মজা পেলাম ।দেখি আন্টি তার বড় বড় স্তন টিপে টিপে দুধ বাটিতে রাখলেন ।আমি সেই দৃশ্য  দেখে বাথরুমে বসে ১ম হস্তমৈথুন করি । আহ কি মজা পেলাম ।পরে সেই আন্টির সাথে মজা করে চোদা-চোদী করেছিলাম ।সেই আন্টিই আমাকে চোদা-চোদী কিভাবে করতে হয় তা শিখিয়ে ছিলেন । ২ মাস পর ।

হস্তমৈথুন করতাম মাঝে মাঝে ।আন্টিকে যখন দেখতাম দুপুর এ গোসল করে বেরত কাপড় নাড়তে তথনই  বেশিরভাগই হস্তমৈথুন করা হত । কি জন্য যে তথনই  হস্তমৈথুন করতাম তা চোখে না দেখলে বুঝাতে পারবো না । যাই হোক আন্টি যথন গোসল করে বেরত শাড়িটা তেমন ভালো করে পড়া থাকত না । ডান পাশের বড় স্তনটা বের হয়ে থাকত আর সেই বড় স্তনটা দেখে মনে হত স্তনটার ভার এ বড় বড় স্তন দুইটা ব্লাউজ ফেটে বের হয়ে আসবে ।যখন আন্টি কাপড়ের বালতি নিয়ে উঠানে কোমর নিচু করে বালতিটা রাখত তখন যা দৃশ্য দেখতাম -বড় বড় স্তন দুইটা ব্লাউজ এ টাইট করে ঝুলে থাকত ।তখন মনে হত টিপ দিয়া ধরতে পারতাম ।আন্টি ব্লাউজ এর নিচে ব্রা কমই পরতেন কারণ তার বাচ্চাকে ঘন ঘন দুধ খাওয়াতে হত । আন্টির পিছনটা দেখলে যে কারও ধোন খাড়া হয়ে যাবে ।কারণ তিনি একটু খাট ছিলেন আর খাট । সে জন্য তার সব size ছিল perfect । যাই হোক এরকম করে প্রায়ই গোসলর পর আন্টিকে দেখতাম আর হস্তমৈথুন করতাম । আন্টির বড় বড় স্তন দেখে মনে হত বড় বড় স্তন দুইটা টিপতে । একদিন দুপুরে আমাকে আন্টি বাসায় ডাকলেন আর বললেন তার বাচ্চাকে দেখতে যাতে সে বিছানা থেকে না পড়ে য়ায় ।তখন আন্টি গামছা হাত নিয়ে বললেন আমি গোসল করতে গেলাম , তুমি থেকো । আমি বললাম আচ্ছা । এর কিছু সময় পর আন্টি বাথরুম থেকে ডেকে বললেন বিছানার উপর থেকে উনার কাপড় এনে দিতে । আমি কাপড় নিয়ে এসে দেখলাম যে আন্টি বাথরুমের দরজা দিয়ে তার গলা বের করা দেখে মনে হচ্ছিল আন্টি বাথরুম এ নগ্ন গোসল করেন ।আমি কাপড় নিয়ে দরজার সামনে গেলাম তখন আন্টি ডান হাত নিয়ে কাপড় নিতে লাগল ।হঠাৎ করে দেখলাম তার ডানের বড় স্তনটা । আমি দেখে পুরো বোকা আন্টিও দেখে কাপড় নিয়ে বাথরুমের দরজা বন্ধ করলেন ।কিছু সময় পর আন্টি বের হল । তিনি আমার দিকে তাকিয়ে হাসলেন আর বলল একটা বাটি নিয়ে আসতে ।বাটি নিয়ে পর দেখলাম আন্টি তার বড় বড় স্তন টিপছেন ।আমাকে কাছে ডাকলেন আর বলল বাটিটা তার বড় বড় স্তন এর সামনে রাখতে এর পর যা দেখলাম বলা বাহুল্য আন্টি তার বড় বড় স্তন দুইটা ব্লাউজ খুলে বের করে টিপে দুধ বের করে বাটিটাতে রাখছে আমি দেখে বোধাই এর মত তাকিয়ে রইলাম । আন্টি আমাকে দেখে হেসে বলল আমাকে সাহায্য কর । আমি বললাম কি করে ? আন্টি বলল স্তনটা টিপ , আমি জোরে স্তনটাই টিপ দিয়ে ধরলাম । আন্টি আহহ বলে বলল আস্তে টিপ দে ।আমি বললাম আচ্ছা ।আমি টিপতে টিপতে বলে ফেললাম কি নরম ? আন্টি মুখ ফোসকে বলল অনেক  দিন পর কেউ আমার দুধ টিপল । আমি বললাম কেন ?এটা কেউ টিপে ।  আন্টি বলল হ্যা টিপত আমার স্বামী , সে অনেক দিন ধরে কাজে বাইরে এই বলে আন্টি চোখ বন্ধ করে তার দুই হাত আমার দুই হাতের উপর রেখে আন্টি তার বড় বড় স্তন দুইটা টিপতে লাগল আর বলল এই স্তন সব মজা পায় । আমিও বুঝলাম আন্টিও মজা পাচ্ছে । আমারও মজা লাগল । এই সময় আমার ধোন পুরা খাড়া হয়ে দাড়ল । খাড়া ধোনটা আন্টির গায়ে লাগল । আন্টি তখন আমার হাত সরিয়ে  তা ধরতে গেল এমন সময় আমাদের কাজের মেয়ে আন্টির বাসার দরজায় নক করে ডেকে বলল খালআম্মা ডাকে ।আমি তখন দরজা খুললাম কাজের মেয়ে কিছু বুঝল না ।তার সাথে চলে গেলাম ।এভাবে আমি আন্টির বড় বড় স্তন টিপেছিলাম ।সেই ঘটনার পর পর , আন্টির সামনের বাসায় একটা বড় ডাকাতি হয় । সে জন্য আন্টিরা ভীত ছিল এমনকি আমরাও ।  আমি সে ভয়ে ৭ দিন আন্টির বাসায় যায় নি ।

৭ দিন পর ।

সন্ধ্যা বেলা । আন্টির ডাক শুনতে পেলাম , দেখি যে আমার মার সাথে আন্টি উঠনে কি জানি কথা বলল । রাত ঘনিয়ে ১০:০০ টা , রাতের খাবার শেষ ।আম্মা বলল তুই আজকে তোর আন্টির বাসায় থাকবি , আমি তো অবাক । আমি বললাম কেন ? ।আম্মা বলল তোর আন্টির স্বামী আজ বাসায় নাই , সে কাজে বাইরে গেছে ২দিন পর আসবে । তোর আন্টি রাতে একা থাকতে ভয় পায় তাই তোকে তোর আন্টির সাথে ২ রাত খাকতে বলছে , তবে কাল রাত নাও থাকলেও চলবে যদি কাজের মেয়েটা চলে আসে ।তাহলে তাকে কাল রাত পাঠিয়ে দিব থাকার জন্য ।আজ তুই যা । আমি গেলাম  তখন যেতে মজাও লাগ ছিল আবার ভয়ও । যাই হোক আন্টির বাসায় গিয়ে দরজায় নক করলাম । আন্টি দরজা খুলল , দরজা খুলে হাসি মুখে বলল এতো দেরি কেন , আমি তোমার জ্ন্য অপেক্ষা করছিলাম । আমি বললাম কেন ? তিনি হেসে বললেল আছে ? তুমি ঐ রুমে যাও আমি আসছি । আন্টি  গেলেন তার বাচ্চাকে ঘুম পাড়াতে আমি ঐ রুমে গিয়ে শুয়ে পরলাম ।কিন্তু হঠাৎ করে কখন যে ঘুমিয়ে পড়লাম বুঝতে পারলাম না । অনেকক্ষন পর আমি অনেক শান্তি অনুভব করতে লাগলাম । তখনাৎ আমি ঘুম ভেঙ্গে উঠে বসলাম দেখলাম আন্টি আমার ধোনটা suck করছে । আমি আহহ বলে বললাম এটা কেন করছেন আন্টি বললেন তোমার চুষতে অনেক মজা এই বলে আন্টি আমার ধোনটা suck করল আর এটা নিয়ে খেলল ।তিনি মনের আবেগ আমাকে বললেন তোমার ধোনটা দিয়ে আমার গরম শরীরকে ঠান্ডা করে দেও না । আমি বললাম কি করে ? আন্টি আমাকে ঠোটে একটা kiss করে বললেন এ রকম করে । আন্টি আমাকে বললেন ৭ দিন আগে যেসব করছিলে তার সাথে kiss টা যোগ করলেই হবে , তখনাৎ চোখ টিপ বললেন পরেরটুকু আমি শিখিয়ে দিব নে ।এই শুনে আমি আন্টির কাধে হাত দিয়ে টান দিয়ে শুয়িয়ে কাধেঁ থেকে kiss করতে করতে নিচে নামতে লাগলাম যখন আন্টির বড় বড় স্তন এর সামনে আসলাম আমার তৃপ্তি আরও বেড়ে গেল । তখন আন্টির শাড়ির আচঁল টান দিয়ে সরিয়ে , ব্লাউজটা খুলে বড় বড় স্তন দুইটা ১ম এ নিজের মত করে টপতে লাগলাম ।তারপর বাচ্চার মত বড় বড় স্তনের বোটাঁ দুইটা চুষলাম দেখলাম যে দুধ বের হচ্ছে , আমি তা খেলাম । হঠাৎ করে আন্টির দিকে তাকালাম দেখলাম আন্টি চোখ বুজে আমার মজা সেও অনুভব করছে । আমি আরও blowjob করলাম । এসব করারপর আন্টি আমার খাড়া ধোনটা কয়েকবার চুষে তার ভোদায়   আমার খাড়া ধোনটা দিয়ে কয়েকবার বারি দিল , যতবার বারি দিল ততবার আমার গায়ে বিদ্যুৎ এর মত শক লাগল । আন্টি আমার খাড়া ধোনটা তার ভোদায় ঢুকাল আর আমার ধোনটা auto ঢুকাল । আন্টি আমাকে তার উপর শুয়াল এবং আমাকে বলল আমার ধোনটা up down করার জন্য , আমি তাই করলা্ম । আন্টি তখন জোরে শব্দ করে আহহহ ,আহহহহ, আহহহহহ একটু জোরে করও আরও জোরে বলতে লাগল । অনেকক্ষণ করার পর আমার ধোনটা থেকে কি যেন তার ভোদায় বেরিয়ে পড়ল । আমি দুবল হয়ে আন্টির বুকের উপর ঘুমিয়ে পড়লাম ।

সকালে আন্টি আমাকে ঘুম থেকে উঠালেন আর বলল কাল রাত কেমন লাগল ? ।আমি বললাম ভালো , আমিও বললাম আন্টি তোমার কেমন লাগলছে ? আন্টি বলল তোকে নিয়ে আমি অনেক মজা পাইছি । তখন আমি আন্টিকে বললাম জোরে জোরে শব্দ করছিলা কেন ? তিনি বলেন সব মেয়েরা এই sex করার সময় তার সঙ্গীকে ভালো লাগলে এ শব্দ করে । আমি আন্টিকে বললাম  কাল রাতে করার সময় আমার ধোনটা থেকে কি যেন বের হল । তখন আন্টি হেসে বলল এটা হল মাল এটা sex করার সময় যে যতক্ষণ ধারণ করতে পারে সে তার সঙ্গীকে তত মজা দিত পারবে বুঝলি শয়তান ।আন্টি হেসে বলল আজ রাত আমার সাথে থাকবি না , আমি বললম থাকবো না মানে । এই বলে আমি বাসায় চলে যায় ।

৩৪টি মন্তব্য:

  1. iam bishal frm west bengal i want a true frnd & a true female sex partner. pls amake 9732912252(ONLY FOR FEMALES) call or sms koro akhuni jaldi iam waiting for ur call & sms. ami sms,real,phn sex shbkichu korbo girls,boudira,kakimara apnader khhb sukh dbo ami just Call & Sms me on 9732912252(only girls & females)

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. রেন্ডী মায়ের রসালো গুদ চুদে ফাটিয়ে দিলাম, মাকে চুদে বাচ্চা বানালাম সত্যি ঘটনা


      তিন বন্ধু মিলে আমার ফুফুকে সারারাত ধরে চুদলাম, ফুফুর পাছা দেখলে মাল আউট হয়ে যায়


      পাশের বাড়ির অ্যান্টি ও তার ১৪ বছরের মেয়েকে একসাথে চোদার সত্যি ঘটনা, না পরলে চরম মিস করবেন


      বড় খালার মুখে জোর করে আমার বাড়া ঢুকিয়ে দিলাম, খালা বাধ্য হয়ে আমার মাল চুসে বের করে খেয়ে নিল


      কাজের বুয়া ও তার ছোট মেয়েকে সাত জন মিলে সারারাত গন ধর্ষণ করে অজ্ঞান করে ফেললাম


      ৪০ বছর বয়সী বড় মামীর পাছা চুদে মাল আউট করলাম, মামী আমার ধোন পাগলের মত চুসে মাল খেল


      শ্বশুরের সাথে ছেলের বউয়ের অবৈধ চোদাচুদির সত্যি ঘটনা, আমার শ্বশুরের বাচ্চা এখন আমার পেটে


      সুযোগ পেয়ে একা ঘরে ভাবী তার ভোদাটা চুদিয়ে নিল, ভাবীর নাইনে পড়া কচি মেয়েকেও ঠাপ দিলাম

      মুছুন
  2. Its really good.I like your post.its really nice.i am a reguler visitor of your site.
    Tnx for the news help...
    You can jon our site Biskut
    you will find a lot of breaking News.you can watch Video here and also can make friend with our Forum

    উত্তরমুছুন
  3. Bangla sex story and choti
    Bangla Choti World : Daily Golpo Story Magazine. The Biggest choti golpo site online. Everyday new modern Bangladeshi, Kolkata Choty, love Story, Premer Golpo published in 100% Bengali language.
    Bangla sex story and choti
    Bangla Choti World : Daily Golpo Story Magazine. The Biggest choti golpo site online. Everyday new modern Bangladeshi, Kolkata Choty, love Story, Premer Golpo published in 100% Bengali language.

    উত্তরমুছুন
  4. Bangla sex story and choti
    Bangla Choti World : Daily Golpo Story Magazine. The Biggest choti golpo site online. Everyday new modern Bangladeshi, Kolkata Choty, love Story, Premer Golpo published in 100% Bengali language.
    Bangla sex story and choti
    Bangla Choti World : Daily Golpo Story Magazine. The Biggest choti golpo site online. Everyday new modern Bangladeshi, Kolkata Choty, love Story, Premer Golpo published in 100% Bengali language.

    উত্তরমুছুন
  5. সহজলভ্য জিনিসের প্রতি মানুষের আকর্ষন বরাবরই কম। নারীশরীর পুরুষের কামনার বস্তু। কিন্তু যে নারী বিনাবাধায় দেহদান করবে তার প্রতি আকর্ষন একেবারেই কম। আমি সবসময় অসম্ভব নারীকে কামনা করি উপভোগের জন্য। তেমন অসম্ভব এক নারী শ্রেনী হলো কাজের মেয়ে শ্রেনী। বিশেষ করে

    উত্তরমুছুন
  6. মামীর বুকের মাপ ৩৭ ইঞ্চি। ইয়া বড় বড় দুদ দুটি নিয়ে মামী সারাদিন কাজ করেন। মামীর পাছা ঠিক হাতির পাছার মত। পাছার মাপ হবে ৪৩-৪৪ ইঞ্চি
    ভাবছি কিন্তু কোন সুযোগ পাচ্ছিনা।তাই আজ যখন পেলাম তখন তা হাতছাড়া করবনা।“
    আমি সবকিছু বুঝার পরও খুশি হয়ে মামীকে জিজ্ঞেস করলাম,”কি করাবেন?”
    মামীঃ”ন্যাকা,এখন কিছু বুঝে না।প্যান্ট খোল নইলে আমি তোমার মাকে ডাকবো।“
    আমি তাড়াতাড়ি আমার প্যান্ট খুলে মামীর সামনে ন্যাংটা হয়ে দাঁড়ালাম।মামীআমার ধনের দিকে একদৃষ্টিতে তাকিয়ে থেকে বললেন,”ওমা,আইটা কি বানিয়েছ তুমি?এইটা তো অনেক বড়। এইটা দিয়ে চোদালে অনেক মজা পাব

    উত্তরমুছুন
  7. আমি সে ভয়ে ৭ দিন আন্টির বাসায় যায় নি ।
    amio jay ni

    উত্তরমুছুন
  8. ▌ │█║▌║▌ Download 100% Original Desi MOM photo, Hot&Sexy Bengali MOM, & Widescreen sunny Leon Wallpaper,Bd MOM photos , bangladeshi tv model , tamil actresses ,AUNTY photo , bollywood sexy heroine , dhallywood cinema actresses, indian girls , saudi arabic sexy ma ,
    photochocolate.blogspot

    উত্তরমুছুন
  9. wow!! its so hot story!!! you may also try .
    ★ ★ ★ Download 100% Original Girl photo shoot, Sexy Bengali girl,Aunty, Tamil Mature women, saudi arabic sexy girls, philipine sexy girls, bangladeshi local girls photo, bollywood actresses wallpapers, fashion girl photos, Wallpapers, Images, Photos, Pictures, Pics. You can download this Wallpaper in various Resolutions.
    ♥♥ photochocolate.blogspot

    উত্তরমুছুন
  10. Bangla sex story and choti
    Bangla Choti World : Daily Golpo Story Magazine. The Biggest choti golpo site online. Everyday new modern Bangladeshi, Kolkata Choty, love Story, Premer Golpo published in 100% Bengali language.
    bangla sex story

    উত্তরমুছুন
  11. article highly qualified friend .., thanks for sharing information, if interested please visit my blogs there is a lot of articles that may be read friend, Main thing is that you need to seo work If do seo for my blog Info Blog Indonesia as my blog have 3000+ visitor and I want 5000

    read more : Sarana tempat belajar Panduan Tips Trick Mudah SEO dan Desain simple Terpadu Bagi Blogger Pemula

    উত্তরমুছুন
  12. হস্তমৈথুন ছাড়ার ১০ টি উপায়
    অনলাইন এর বান্ধবি তমাকে চুদা
    যৌনতা সম্পর্কিত ৩৬৪টি প্রশ্ন এবং উত্তর
    পুরুষত্বে সমস্যা – ঘরোয়া সমাধান
    কাজের মেয়ে নতুন মাল, যে করেই হোক নতুন মালটাকে চুদতেই হবে
    কাজের মেয়ের পায়জামা খুলে ন্যাংটা করলাম, ভোদার ছিদ্র দিয়ে ঢুকানোর চেস্টা করলাম
    যৌন উত্তেজনা বাড়ানোর ১১ উপায়
    লম্বা বেগুন এনে ভাল করে খেচে নিস!
    কাল এক বার করবি
    উলঙ্গ দেহ দ্বয়
    ভাগনিকে চোদলাম যেভাবে
    দুলা ভাইয়ের সাথে শালির চোদচু
    বাঙ্গালী মেয়ে এত সুন্দর ব্লোজব করতে পারে
    বিশ্ববিদ্যালয় প্রেমিক প্রেমিকার সেক্স ভিডিও
    দেশী আঙ্কেলের কচি মাল চুদার ভিডিও
    মামী র ভোদা য় ধোন ঢুকিয়ে বড় দুধ চুষলাম
    আসো কিছু ভোদা দেখি ১
    প্রতীক্ষার প্রহর ভেঙ্গে দিল ভাবী
    ভোদা যখন আগ্নেয়গিরী
    ঘরের বৌ পরে চুদলো কেমনে?
    দুধ চোদার নিয়মাবলী
    বিয়ের পূর্বে শারীরিক সম্পর্ক নারীর জীবনে ডেকে আনতে পারে যে সমস্যাগুলো..
    পৌরুষত্ত্বের শক্তি বৃদ্ধির উপায়
    নারীদের যৌন কামনার রহস্য !
    যৌন মিলনের চারটে গোপণ নিয়ম
    যৌন মিলনের সময় করনীয়
    প্রথম নারীদেহের স্বাদ
    ম্যাক্সিতে ভারী সেক্সী লাগছে
    আর অনেক চটি গল্প ও সেক্স টিপস

    উত্তরমুছুন
  13. info untuk para pengguna Massage Jakarta yang sedang mencari Pijat & SPA Panggilan 24 jam Jakarta bisa mengetahui info lengkapnya di Aries Spa tinggal telpon langsung diangkat gan... khusus pria dan wanita lho... Pijat Panggilan Jakarta langsung check aja deh untuk menikmati Massage & SPA Panggilan 24 jam Jakarta ini

    SPA Jakarta || www.massageariesjakarta.blogspot.com Massage Jakarta || Pijat jakarta Panggilan || Massage Panggilan || massage therapy/pijat keluarga panggilan || pijat panggilan 24 jam jakarta

    Aries Spa menyediakan massage therapy/pijat panggilan dan spa panggilan ke rumah atau tempat tinggal Anda di Jakarta dan sekitarnya.

    Kami melayani massage panggilan 24 jam, massage khusus pria & wanita dengan tenaga kerja muda, trampil dan profesional.

    pijat keluarga datang ketempat ,trima panggilan rumah,aparteman,hotel dijakarta.

    উত্তরমুছুন
  14. Iam Sayan(Bittoo) im luking for a sexy & hot girl for personal sexchat phonesex & in a meeting real sex in extrme privacy from kolkata & whole west bengal & only she & me iam personally. searching for all ages groups females aunties,boudis,school girls college girls young ladies & girls, teenagers,etc. & I like AIR HOSTESS, FLIGHT ATTENDENT,ETC very much frm KOL & whle WB. Please CALL/SMS me on my number- 08609473796 only females. again im telling only females not boys or gays. iam totally straight orientation. contact-08609473796 only females.

    উত্তরমুছুন